টঙ্গীতে বন্ধুদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

0
313

নিজেস্ব প্রতিনিধি ।।  টঙ্গী রেলস্টেশন এলাকায় আজ শনিবার সন্ধ্যায় বন্ধুদের ছুরিকাঘাতে স্থানীয় যুবলীগ নেতা কামাল হোসেন (৪৮) খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় রেলস্টেশন এলাকায় কাজী আবাসিক হোটেলের সামনে রেলওয়ের পরিত্যক্ত একটি ভবনের ভেতরে নিহত কামাল, নুরু ও ফাহিমসহ চার বন্ধু তাস খেলছিল। এসময় ফাহিমের সাথে খেলা নিয়ে কামালের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ফাহিম উত্তেজিত হয়ে অন্য বন্ধুদের সহযোগিতা নিয়ে কামালকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই কামালের মৃত্যু হয়।

এলাকাবাসী আরও জানায়, উক্ত ভবনের ভেতরে কামাল হোসেন তার বন্ধুদের নিয়ে প্রায় প্রতিদিনই আড্ডা দিতেন এবং দিনের বেশীর ভাগ সময়ই তিনি ওই ভবনে অবস্থান করে ইয়াবাসহ বিভিন্ন মাদক সেবন করতেন।

নিহত কামাল টঙ্গী থানা যুবলীগের সাবেক সহ-সভাপতি ও রেলওয়ের সাবেক কর্মচারী মরহুম অলিউর রহমানের ছেলে।

এ ব্যাপারে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রেলস্টেশন এলাকায় পরিত্যক্ত একটি ভবনের ভেতরে তারা তাস খেলছিল। এসময় কামালের সাথে কথাকাটাকাটির এক পর্যায় ফাহিম উত্তেজিত হয়ে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে কামালের মৃত্যু হয়। আমরা ঘটনাস্থল থেকে তাস ও ছোরা উদ্ধার করেছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here