রামগঞ্জে সাংবাদিকের উপর হামলা: আদালতে মামলা: বিএমএসএফ’র প্রতিবাদ

0
290

ঢাকা, ৩১ ডিসেম্বর ২০১৭: লক্ষ্মীপুরের রামগঞ্জে সাংবাদিকের উপর হামলার ঘটনায় রোববার লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। হামলার নেতৃত্বদানকারী রহমত উল্যাহকে প্রধান আসামী করে দায়ের করা মামলার বাদি হয়েছেন হামলায় শিকার সাংবাদিক শাহে ইমরান।
সুত্রে জানায়,রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার অপরাধে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহর নেতৃত্বে একটি গ্র“প শনিবার দুপুরে দৈনিক আমার সময় প্রতিনিধি এবং বিএমএসএফ সদস্য শাহে ইমরানের উপর অতর্কিত হামলা চালায়। স্বজনেরা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সরকারী হাসপাতালে ভর্তি করে। রোববার আহত সাংবাদিক শাহে ইমরান বাদি হয়ে লক্ষীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে। স্থানীয়রা জানান, হামলার নেতৃত্ব দানকারী রহমত উল্যাহ উপজেলার চিহৃত অপরাধী সংগঠন বেল গ্র“পের সক্রিয় কর্মী। নিজের অপরাধ সহজ করতে এবং অপরাধ ধামাচাপা দিতে বিবাহিত হওয়ার পরও উপজেলা ছাত্রলীগের সভাপতিকে ম্যানেজ করে সাংগঠনিক সম্পাদক পদ হাসিল করে। পদ পাওয়ার পর বিভিন্ন এলাকার থেকে বীরদর্পে লোকজনকে তুলে এনে অনুপম সুপার মার্কেটসহ কয়েকটি স্পটে আটক করে মুক্তিপন আদায় করে।

এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রিয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট,সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর, বিএমএসএফ রামগঞ্জ উপজেলা কমিটির উপদেষ্টা আবু ছায়েদ মোহন, আহবায়ক বেলায়েত হোসেন বাচ্চু, সদস্য সচিব জাকির হোসেন মোস্তান, সদস্য মোঃ নজরুল ইসলাম সাংবাদিক শাহে ইমরানের উপর হামলার তীব্র ক্ষোভ প্রকাশ এবং হামলাকারীকে গ্রেফতারের দাবী জানান।
উল্লেখ্যঃ রামগঞ্জে ছাত্রলীগ অছাত্র ও বিবাহিদের দখলে শীর্ষক সংবাদ ২৬ডিসেম্বর দৈনিক আমার সময় সহ কয়েকটি পত্রিকাতে প্রকাশিত হয়। এতে ক্ষীপ্ত হয়ে বিবাহিত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহ হামলা চালায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here