চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম ও শিবচর পৌর বাস টার্মিনাল শুভ উদ্বোধন

0
379

মিরাজ,শিবচর(মাদারীপুর) প্রতিনিধি :
চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম ও শিবচর পৌর বাস টার্মিনাল শুভ উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথি : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় জনাব খন্দকার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মাননীয় মন্ত্রী,

বিশেষ অতিথি:বাংলাদেশ আওয়ামীলীগের পার্লামেন্টারী পার্টির সেক্রেটারী ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি জনাব, নূর-ই-আলম চৌধুরী,এম.পি,
জাতীয় পার্টির পেসিডিয়াম সদস্য কাজী ফিরুজ রশিদ এম পি,
প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন
চার মাসের মধ্যে দুই বার শিবচর আসলাম আপনার এমন নেতা পেয়েছেন তার কাজের প্রতি দায়িত্ব কৌশল, দেখে আমি মুগ্ধ এত ব্যস্তার মধ্যে না এসে থাকতে পারলাম না।তিনি জাতীয় পার্টির ফিরুজ রশিদকে উদ্দেশ্য করে বলেন উনার দল জাতীয় পর্টি যদি ২০০৮ সালে নির্বাচনে যদি না আসতেন বাংলাদেশের চেহারা অন্য রকম হত। বি এন পির উদ্দেশ্যে তিনি বলেন যারা দেশে গনতন্ত্র শেষ হয়ে গেল বলে।তাদের নেতা তিন মাস ধরে অফিসে রয়েছে গনতন্ত্র উদ্ধার করতে। তারা যে অবরোধ দিয়েছে তা কিন্তু এখন উর্ডু করে নাই অবরোধ চলছে।
সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন যে উনার (খালেদা জিয়া)যদি জ্ঞান থাকতো উনার কথাবার্তা এরকম হতনা। যে পদ্মা সেতু জোরা তালী দিয়ে হচ্ছে। পদ্মা সেতু সাত কি: মি: ৪৪ টি পিলার এর উপর ব্রিজ টি তা এক সাথে কেপ্চার করা সম্ভাব না। ব্রিজ বানালে কি হয় জোরা তালী দিয়ে করতে হয়।এক একটা স্পেজ আর একটি স্পেজের সাথে জোরা তালী দিয়ে করতে হয়।খালেদা জিয়ার মামলার ব্যাপারে বলেন এটা আদালতের ব্যাপার এটা বিচার করছে আদালত।আদালত যদি সাজা দেয় আর যদি তারা নির্বাচনে না আসে এই প্রশ্ন উল্টা সাংবাদিকদের বলে আপনারা কি করবেন।আপনারা প্রশ্ন করবেন প্রশ্নের উত্তর দিবেন না তা হয়?

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শিবচরের সংসদসদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের পার্লামেন্টারী পার্টির সেক্রেটারী ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি জনাব, নূর-ই-আলম চৌধুরী,জাতীয় পার্টির সংসদসদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরুজ রশিদ,।

চৌধুরী ফতেমা বেগম পৌর অডিটোরিয়ামে জমির পরিমাণ ১৩০.০০শতাংশ। কাজ আরম্ভের তারিখ ৩১-১২-২০১৪ কাজ শেষের তারিখ ১৪-১২-২০১৭খ্রি:। ভবনের প্লিথ এরিয়া ৯৪৫.০০ বর্গ মিটার।আসন সংখ্যা ৫০০ টি। বাস্তবায়নকারী প্রতিষ্ঠান মেসাস হা – মীম ইন্টারন্যাশনাল।

শিবচর পৌর বাস টার্মিনালে জমির পরিমাণ ৩২০ শতাংশ। কাজ আরম্ভের তারখ ২২-১২-২০১৬ কাজ শেষের তারিখ ১৫-১২-২০১৭খ্রি: টার্মিনাল ভবনের প্লিথ এরিয়া ৪৫০.০০ বর্গ মিটার।পার্কি এ গাড়ির সংখ্যা ৩২টি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিয়াজউদ্দিন,মনির চৌধুরীর,রেজাউল করিম তালুকদার,সহ আরও অনেক আওয়ামীলীগের নেতা কর্মি ও আইন শৃঙ্খলা বাহিনী।
সভাপতিত্ব করেন শিবচর পৌরসভার চেয়ারম্যান আওলাদ হোসেন খান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে