গৌরনদী উপজেলা ডরমেটরিতে শিশু বলৎকার অভিযোগে যুবক গ্রেফতার

0
227

গৌরনদী প্রতিনিধিঃ
বরিশালের গৌরনদীতে ৬ বছরের এক শিশুকে বলৎকারের অভিযোগে বুধবার সকালে রাতুল (১৮) নামের এক লম্পট যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রাতুল গৌরনদী উপজেলা প্রকৌশল দপ্তরের কম্পিউটার অপারেটর মোঃ ফারুক হোসেনের পুত্র। নির্যাতিত শিশু তানভীর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের সমন্বায়ক (পিয়ন) মোঃ শিপনের পুত্র। তাদের উভয়ের পরিবার উপজেলা কোয়াটারে পাশাপাশি বাসায় বসবাস করতো।
গৌরনদী থানা সূত্রে জানাগেছে, তানভীর মাহমুদ (৬) কে একা পেয়ে রাতুল তাদের নির্জন বাসায় ডেকে নিয়ে মুখ বেধে বলৎকার করে পালিয়ে যায়। পরবর্তিতে শিশুটিকে তার বাবা মা আহত অবস’ায় উদ্ধার করে স’ানীয় স্বাস’্যকেন্দ্রে ভর্তি করে। অবস’ার অবনতি হলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা গৌরনদী মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ গতকাল সকালে লম্পট রাতুলকে গ্রেফতার করে। ওই দিনই তাকে বরিশাল আদালতে প্রেরন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।
গৌরনদী উপজেলা কর্মচারী কোয়াটারের বাসিন্দারা জানান, রাতুল দুশ্চরিত্রের অধিকারী। এর আগেও তার দ্বারা কয়েকটি শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে। তবে মানইজ্জতের ভয়ে কেউ মুখ খুলেননি।
এ ছাড়া সে কোয়াটারের বিভিন্ন বাসার মোবাইল চুরিসহ একাধিক চুরির ঘটনার সাথেও জড়িত ছিল বলেও তারা অভিযোগ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে