আগৈলঝাড়ায় যৌণ হয়রানির শিকার আহত স্কুল ছাত্রীর মামলায় তিন বখাটে গ্রেফতার : নবাগত ইউএনও’র উদ্যোগে উন্নত চিকিৎসার ব্যবস্থা

0
296

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুল ছাত্রী যৌণ নিপড়নের অভিযোগে ৩ বখাটে আটক করেছে স্থানীয়রা। আহত স্কুল ছাত্রীর পাশে দাঁড়িয়েছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস। তিন বখাটের বিরুদ্ধে আহত স্কুল ছাত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। বখাটেদের মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।
যৌণ নিপীড়ণের শিকার বখাটেদের হামলায় আহত স্কুল ছাত্রী ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের রাধিকা গাইনের মেয়ে বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী অনন্যা গাইন ও তার বান্ধবী একই এলাকার চৈতী বাড়ৈকে নিয়ে মঙ্গলবার বাড়ি থেকে স্কুল যাচ্ছিল। স্কুলে যাবার পথে সোয়া দশটার দিকে বাশাইল রশিদ মোল্লার বাড়ির সামনের ফাঁকা জায়গায় দুই স্কুল ছাত্রীকে পেয়ে পার্শ¦বর্তী গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বাঘমারা গ্রামের মাজেদ সরদারেরে ছেলে সজিব সরদার, একই গ্রামের শাহজাহান মেলকারের বখাটে ছেলে শুভ মেলকার, খাঞ্জাপুর ইউনিয়নের মেদাকুল গ্রামের মোবারক চৌকিদারের ছেলে সাগর চৌকিদার স্কুল ছাত্রী অনন্যাকে পথরোধ করে যৌণ নিপীড়ন করে। ধস্তাধস্তির একপর্যায়ে বখাটেরা অনন্যাকে ধাক্কা মেরে রাস্তার উপর ফেলে দিলে অনন্যা রক্তাক্ত অবস্থায় আহত হয়। এসময় অনন্যার বান্ধবী চৈতী বাড়ৈর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার আগেই মোটরসাইকেলযোগে তিন বখাটে পালানোর চেষ্টা করে। বখাটেদের পালানোর খবর পেয়ে চেঙ্গুটিয়া বাজারে স্থানীয়রা ব্যারিকেড দিয়ে তিন বখাটেেেক আটক করে রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের কাছে হস্তান্তর করে। আহত স্কুল ছাত্রী অনন্যাকে উদ্ধার করে বাশাইল ফেয়ার ক্লিনিকে ভর্তি করলে মঙ্গলবার রাতে উপজেলা নবাগত নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস অনন্যাকে দেখতে বাশাইল হাসপাতালে ছুটে যান। এসময় অনন্যার উন্নত চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা নেন তিনি।
এদিকে চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানালে এসআই শাহানুর, এসআই মোশারফ হোসেন ফোর্স নিয়ে ইউনিয়ন পরিষদে গিয়ে আটক তিন বখাটেকে থানায় নিয়ে আসেন। সন্ধ্যায় স্কুল ছাত্রী অনন্যা গাইন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩২৩ ধারায় তিন বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলা নং- ১১ (২৮-০৮-১৮)। এসআই মোশারফ জানান, বখাটেদের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক ওই তিন বখাটেকে মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে