ঢাকা মহানগর(দক্ষিন) ছাত্রলীগের উপ কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক নির্বাচিত মাদারীপুরের নেসার মাহমুদ হৃদয়

0
162

মাদারীপুরের কৃতি সন্তান নেসার মাহমুদ হৃদয় ঢাকা মহানগর(দক্ষিন) ছাত্রলীগের নব গঠিত কমিটির উপ কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তৃনমূল থেকে বেড়ে ওঠা নেসার মাহমুদ রাজনীতিতে এক স্বপ্নবাজ তরুনের নাম। যিনি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক থেকে ছাত্র রাজনীতি শুরু করে দীর্ঘদিন পল্টন থানা ছাত্রলীগ এর একজন সক্রিয় কর্মী হয়ে কাজ করেছেন। দলের উচ্চ পর্যায়ের নেতাদের চোখে পড়ে তার কার্যক্রম। যার ফলে পরবর্তীতে ঢাকা-৫ আসনে নির্বাচন পরিচালনা কমিটির পর্যবেক্ষক সদস্য নিযুক্ত হন। কঠোর পরিশ্রমী, পিতামুজিব এর সাহসী সৈনিক বার বার বঞ্চিত হওয়ার পর নেসার এবার ঢাকা মহানগর দক্ষিনের উপ কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মনোনীত হয়েছেন।

তার সাথে কথা বলে অনুভূতি জানতে চাইলে তিনি আলোকিত সকালকে বলেন, আমি যখন ছাত্র রাজনীতি শুরু করি তখন অনেক লাঞ্ছনার শিকার হয়েছি। কিন্তু আমার আদর্শে থেকে একবারও পিছুপা হয়নি। বরং দলের জন্য সর্বদা নিয়োজিত ছিলাম এবং ‍আছি, থাকব। দলের জন্য নিবেদিত ছিলাম বলে‍ই আজ এ পদে ভুষিত হয়েছি। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। তারা আমাকে এ পদের জন্য নির্বাচিত করায় তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা এবং তারা ‍আমাকে যে কাজের জন্য এ পদ দিয়েছেন ‍আমি সর্বচ্চো দিয়ে হলেও তা পালন করব এবং সকলের ভালোবাসা ও দোয়া নিয়ে আগামীর দিন গুলো বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধরে দেশ ও জাতির জন্য কাজ করে যেতে চাই। সাথে সাথে নবনির্বাচিত কমিটির সকলকে তার পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে