সিনেমায় শাহরুখপুত্র আরিয়ান!

0
108

বলিউড কিং শাহরুখ পুত্র আরিয়ান কোন পেশায় যাবেন তা নিয়ে যেন জল্পনার শেষ নেই। সেই যবনিকার পতন হতে যাচ্ছে এবার। জানা গেল, বাবার মতো ছেলে আরিয়ানও এবার অভিনয়ের জগতেই পা রাখতে চলেছেন। তবে সেটা বলিউডে নয়। ভারতের দক্ষিণী ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে শাহরুখপুত্রের।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই নিজের প্রথম ছবির কাজ শুরুর কথা রয়েছে জুনিয়র
এই খানের।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, দক্ষিণী ছবির মাধ্যমেই অভিনয় শুরু করবেন আরিয়ান। দক্ষিণীর বিখ্যাত পরিচালক গুণাশেখরের হাত ধরেই বড়পর্দায় পা রাখতে যাচ্ছেন তিনি। নতুন এই ছবির নাম ‘হিরণ্যকশিপু’। এতে আরিয়ানের সঙ্গে অভিনয় করবেন বাহুবলী খ্যাত প্রভাস ও রাণা ডগ্গুবতি। এছাড়াও দেখা যাবে ‘বাহুবলী’র দুই নায়িকা আনুষ্কা শেট্টি ও তামান্না ভাটিয়াকেও। শাহরুখ পুত্র আরিয়ানকে ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। তবে এ বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানাননি ছবির পরিচালক।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘দ্য লায়ন কিং’র হিন্দি-তে সিম্বার চরিত্রে কণ্ঠ দিয়েছেন আরিয়ান। তবে দক্ষিণী ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করলেও, বলিউডে এখনই কাজ করবেন না বলেও ঘোষণা দিয়ে রেখেছেন তিনি। এবার মেয়ে সুহানা খানের অভিষেকের জন্য অপেক্ষায় হাজারো শাহরুখ ভক্ত এমনটাই বলছেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here