কালকিনির ডাসারে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

0
49

রিপোর্টার:- মো: আবির হাসান পারভেজঃ
মাদারীপুরের কালকিনিতে প্রতিনিয়ত অত্যাচার-নির্যাতন সইতে না পেরে আসাদুল বেপারী(২২) নামের এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছে মা। এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১বছরের কারাদন্ড দেয়া হয়েছে। সে উপজেলার বালীগ্রাম এলাকার ধুয়াশার গ্রামের শিরাজ বেপারীর ছেলে।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, আসাদুল বেপারী মাদকাসক্ত হয়ে প্রতিদিন তার মা আলেমন বেগমের কাছে নেশা করার জন্য টাকা চায়। এ টাকা দিতে না চাইলে আসাদুল তার মা আলেমন বেগম বেদম মারপিট করে। তার এ অত্যাচার নির্যাতন সইতে না পেরে আলেমন বেগম তার মাদকাসক্ত ছেলে আসাদুলকে উপজেলার ডাসার থানা পুলিশের হাতে সোপার্দ করেন। পুলিশ তাকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় নিয়ে যান। পরে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে ও ডাসার থানার ওসি মোঃ গোলাম কিবরিয়ার সহযোগীতায় ভ্রাম্যমান আদালত বসিয়ে আসাদুলকে মাদক সেবন ও বিক্রির দায়ে ১ বছরের জেল প্রদান করেন।
মাদকাসক্ত আসাদুলের মা আলেমন বেগম বলেন, আমার ছেলে নেশা করে আমাকে প্রতিনিয়ত অত্যার-নির্যাতন করে আসছে। তাই আমি তাকে পুলিশে দিয়েছি।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, তাকে মাদক আইনে ১বছরের কারাদন্ড দেয়া হয়েছে। এ ছাড়াও আসাদুল বিভিন্ন অপরাধে জরিয়ে পড়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here