বাবুগঞ্জে নারীকে উপুর্জপুরি কুপিয়ে জঙ্গলে ফেলে গেল দুর্বৃত্তরা

0
20

নিজস্ব প্রতিবেদক।।  বরিশালের বাবুগঞ্জে এক নারীকে উপুর্জপুরি কুপিয়ে নির্জন জঙ্গলে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধার হওয়া আনুমানিক ৪০ বছর বয়সি ওই নারী নিজের নাম পুতুল এবং বাড়ি গৌরনদী বলে জানালেও বিস্তারিত কিছু বলতে পারছে না বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানাগেছে, ‘সন্ধ্যা ৭টার দিকে বাবুগঞ্জের বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের (আগরপুর) ইউনিয়নের ভূতের দিয়া গ্রামের কলেজ সংলগ্ন নির্জন জঙ্গনে গোঙ্গানীর শব্দ পেয়ে ছুটে যান পথচারীরা।

পরে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের আইসিসহ পুলিশের অন্যান্য সদস্যরা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেক (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে।

তথ্য নিশ্চিত করে বাবুগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. মিজানুর রহমান বিএসএল নিউজকে বলেন, ‘ওই নারী তার নিজের পরিচয় ঠিকভাবে বলতে পারছে না। কখনো নিজের নাম পুতুল, স্বামী জগদীস সমাদ্দার এবং বাড়ি গৌরনদীর চরম্রদা বলছে। আবার কখনো অন্য কথা বলছে।

তিনি বলেন, ‘ওই নারীর মাথার সামনে এবং পেছনে ধারালো অস্ত্রের বড় ধরনের কোপ রয়েছে। শরীর থেকে অনেক রক্ত ঝড়েছে।তার শারীরিক অবস্থা বেশি ভালো নয় বলে মনে হচ্ছে। তাকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন, ‘গৌরনদী থানা এবং উপজেলার সকল জনপ্রতিনিধিদের এ বিষয়ে খবর পাঠানো হয়েছে। কেউ তার পরিচয় জানলে তা বাবুগঞ্জ থানা পুলিশকে জানাতে বলা হয়েছে। আপাতত আমরাই তার সকল চিকিৎসা ব্যবস্থা করছি।

তাছাড়া এই ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। তবে ওই নারী সুস্থ না হওয়া পর্যন্ত দোষিদের খুঁজে বের করা কতটা সম্ভব তা বলা যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here