বরিশাল-ভান্ডারিয়া সড়কে ইউএনও এর গাড়ির ধাক্কায় ২ পরীক্ষার্থী আহত

0
16

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ার ইকড়িতে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির ধাক্কায় দুই পিএসসি পরীক্ষার্থী আহত হয়েছে।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরে বরিশাল- ভান্ডারিয়া মহাসড়কে উপজেলার দক্ষিণ ইকড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলো- ফাতিমা (৯) ও পারভীন (১০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে পিএসসির প্রথমদিনের পরীক্ষা শেষে ওই দুই পরীক্ষার্থী সহপাঠীদের সঙ্গে বাড়ি ফিরছিল। এসময় বরিশাল-ভান্ডারিয়া মহাসড়কের দক্ষিণ ইকড়ি সংলগ্ন সড়কে রাস্তা পারাপারের সময় জিপ মঠবাড়ীয়া ইউএনও গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হয়। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. বেল্লাল হোসেন জানান, আহতদের মধ্যে শিক্ষার্থী পারভীনের অবস্থা আশঙ্কাজনক। তার নাক ও মুখ থেকে রক্তক্ষরণ হচ্ছে।

এ বিষয়ে মঠবাড়ীয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ বলেন, ওই গাড়িতে করে তিনি অফিসিয়াল কাজের জন্য বরিশাল যাচ্ছিলেন। পথে ইকড়ি নামক স্থানে ব্যাটারিচালিত একটি অটোরিকশা রাস্তার ওপর দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় ওই অটো থেকে ওই দুই শিক্ষার্থী নেমে দৌড়ে রাস্তা পার হতে গেলে গাড়িতে ধাক্কা লেগে আহত হয়। আহতদের উদ্ধার করে তিনি চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here