সাংবাদিকের ওপর বন্ড ব্যবসায়ীদের হামলা

0
29

রাজধানীর নয়াবাজারে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরাম্যানের ওপর হামলা চালিয়েছে সেখানকার অবৈধ বন্ড সন্ত্রাসীরা। সংবাদ সংগ্রহের সময়  তাদের ওপর এ হামলা চালানো হয় বলে জানান নিউজটোয়েন্টিফোরের প্রধান প্রতিবেদক ফারুক হোসেন। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

নিউজটোয়েন্টিফোরের প্রধান প্রতিবেদক ফারুক হোসেন বাংলা’কে জানান, পুরান ঢাকার নয়াবাজারে অবৈধ বন্ড ব্যবসায়ীদের বিরুদ্ধে কাস্টমসের অভিযান চলছিল। নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসন অভিযানের নিউজ সংগ্রহের জন্য ঘটনাস্থলে গিয়েছিলেন। এ সময় সেখানে থাকা কিছু বন্ড ব্যবসায়ীরা আমাদের  রিপোর্টার ফখরুল ইসলাম ও ক্যামেরাপার্সন শেখ জালালের উপর হামলা চালায়। হামলাকারীরা সাথে থাকা ক্যামেরা,ব্যাকপ্যাক ও ট্রাইপড ছিনতাই করে নিয়ে যায় এবং আমাদের গাড়িও ভাংচুর করে। পরে তাদের  উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান উপস্থিত সাধারণ জনতা।

তিনি আরো জানান, এ ব্যাপারে লোকাল থানায় অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জড়িতদের বের করার চেস্টা করছে এবং ছিনতাই হওয়া ক্যামেরা ও ট্রাইপডও উদ্ধারের চেস্টা করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে