মাদারীপুরে ৩৮তম জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
30

মাদারীপুর।।  মাদারীপুরে (১২ ফেব্রæয়ারী) ৩৮তম জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার দুপুরে নতুন শহর এলাকায় সংস্থার জেলা কার্যালয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকীতে ছিল আলোচনা সভা, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

জাতীয় সাংবাদিক সংস্থা ১৯৮২ সালে ঢাকার কমলাপুরে সাপ্তাহিক নবজাগরণ অফিস থেকে পথচলা শুরু করে। আজ সংস্থাটি এক গৌরবময় অধ্যায় অতিক্রম করেছে। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির।

জাতীয় সাংবাদিক সংস্থার মাদারীপুর জেলা শাখার সভাপতি সেলিম ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের স ালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক সহকারী পুলিশ সুপার আকবার হোসাইন, সংস্থার সিনিয়র সহ সভাপতি এস.এম আরাফাত হাসান, প্রচার সম্পাদক আরিফুর রহমান, দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন জুয়েল, মহিলা সম্পাদিকা সাবরিন জেরিন, সদস্য ফরহাদ ফরাজি, মাসুম হাওলাদার, নাজমুল হাসান, যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহসানুল হক মামুন, মৈত্রী মিডিয়া সেন্টারের সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক মিলন, মহিবুল আহসান লিমনসহ অন্যরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে