মাদারীপুরে আছমত আলী খান সেন্ট্রাল হসপিটালের শুভ উদ্বোধন

    0
    24

    মাদারীপুর।। চিকিৎসা সেবায় আধুনিক ও অগ্রসরমান এবং যুগোপযোগী মানসম্মত চিকিৎসার প্রতিশ্রæতি নিয়ে মাদারীপুরে চালু হলো আছমত আলী খান সেন্ট্রাল হসপিটাল। শুক্রবার (১৪ফেব্রুয়ারি ) বিকেলে ফিতা কেটে হসপিটালের শুভ উদ্বোধন করেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এমপি।

    প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এমপি বলেন, মুজিব বর্ষে এই হাসপাতালটি খুলে দেওয়া হলো, এই জন্য স্মরণ করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, স্মরণ করি সকল শহীদদের প্রতি। বিশেষ করে স্মরণ করবো যার নামে এই হাসপাতাল মরহুম আছমত আলী খান। তিনি আরও বলেন ‘মাননীয় মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ স্বাস্থ্য সেবায় দেশ অনেক এগিয়ে গেছে, প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক আছে, সেখানে আধুনিক যন্ত্রপাতি দেওয়া হয়েছে।

    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। হসপিটালের চেয়ারম্যান সৈয়দা রোকেয়া বেগমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, সিভিল সার্জন ডা. মো: সফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আলী আকবরসহ, কর্মকর্তা-কর্মচারী, সরকারী কর্মকতা, চিকিৎসক, বিভিন্ন সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

    একটি উত্তর ত্যাগ

    আপনার মন্তব্য লিখুন দয়া করে!
    এখানে আপনার নাম লিখুন দয়া করে