শিবচর থেকে ১৫৫০ পিস ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী আটক

0
3

র‌্যাব-৮, বরিশাল এর অভিযানে  শিবচরের কাঠালবাড়ি এলাকা থেকে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার ২৫ মে রাত পোনে ১১ টার দিকে শিবচর থানাধীন কাঠালবাড়ী পদ্মা সেতুগামী রোড হইতে কাঠালবাড়ী ঘাট গামী রাস্তার উপর কিছুব্যক্তি মাদক জাতীয় দ্রব্য ক্রয় বিক্রয় করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা   ঘেরাও পূর্বক ০৩(তিন)  জন  ব্যক্তিকেআটক করে বলে র্যাব-৮ জানান।

আটককৃতরা হচ্ছেন (১) মোঃ খানজাহান  আলী(২৫),   পিতাঃ  ইদ্রিস   মিয়া,   সাং-করল্যাছড়ি   বাজারপাড়া,থানাঃ মাটিরাংগা, জেলাঃ খাগড়াছড়ি, (২) মোঃ জনি(২৪), পিতাঃ মোঃজসিম, সাং-দুলালপুর, থানাঃ ব্রাহ্মনপাড়া, জেলাঃ কুমিল্লা, (৩) মোঃ আব্দুলমালেক(২৮),   পিতাঃ   ইদ্রিস  মিয়া,  সাং-করল্যাছড়ি   বাজারপাড়া,   থানাঃমাটিরাংগা, জেলাঃ খাগড়াছড়ি বলে জানাই। খাগড়াছড়ি ও কুমিল্লা থেকেমাদক বিক্রির জন্য তারা উক্ত এলাকায় আসে বলে প্রাথমিকভাবে স্বীকার করে।

পরবর্তীতে   স্থানীয়   জনসাধারণের  উপস্থিতিতে   ধৃতআসামীদের নিকট থেকে সর্বমোট ১,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারকরে। র‌্যাব-৮, বরিশাল এর পক্ষ থেকে ধৃত আসামীদের বিরুদ্ধে মাদারীপুর জেলারশিবচর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে