গৌরনদীতে স্বাস্থ্য বিধি না মানায় ২০টি মামলা দায়ের

0
3
গৌরনদীতে স্বাস্থ্য বিধি না মানায় ২০টি মামলা দায়ের

গৌরনদী প্রতিনিধি।। বরিশালের গৌরনদীতে স্বাস্থ্য বিধি না মানায় সোমবার ২০টি মামলা দায়ের করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, গণজমায়েত বন্ধ ও স্বাস্থ্যবিধি পরিপালনে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, গণজমায়েত বন্ধ ও স্বাস্থ্যবিধি পরিপালনে গৌরনদী বাসস্ট্যান্ড, মাহিলারা বাজার ও বাটাজোর বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা। অভিযানকালে মাস্ক না পরে ঘোরাফেরা করার ফলে অবহেলাজনিত কার্যক্রমের মাধ্যমে সংক্রামক রোগের বিস্তার ঘটতে পারে এমন অপরাধ সংঘটনের ২০টি মামলায় মোট ২০ জন পথচারী, ক্রেতা, বিক্রেতা ও মোটরসাইকেল আরোহীকে মোট ৬০০০ টাকা জরিমানা আাদয় করা হয়। সময় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সহকারী মোঃ শিপনসহ গৌরনদী মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন।
অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা জানান, জনস্বার্থে বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান আরো কঠোর ভাবে পরিচালনা অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে