মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান’র শোক সভা

0
9
মাদারীপুর প্রতিনিধি ।। মাদারীপুর জেলাচেয়ারম্যান মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়াজ উদ্দিন খান এর মৃত্যুতে জেলা পরিষদে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার জেলা পরিষদে সভা কক্ষে

মাদারীপুর প্রতিনিধি ।। মাদারীপুর জেলাচেয়ারম্যান মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়াজ উদ্দিন খান এর মৃত্যুতে জেলা পরিষদে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার জেলা পরিষদে সভা কক্ষে ,জেলা পরিষদ পরিবারের পক্ষ থেকে এ সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় মাদারীপুর পৌড়সভা চেয়ারম্যান ইয়াদ আলী, মাদারীপুর সদর উপ জেলা চেয়ারম্যান কালু খান বাবুচৌধুরী, ডিসি ড. রহিমা খাতুন, এসপি মহোদয়গন, জেলা আওমিলিগের সাধারন সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য কর্মকর্তা বৃন্দ। উপস্থিত সকলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন। মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়াজ উদ্দিন খান এর কর্মজীবনের সততার কথা আলোচনা করতে গিয়ে সকলেই আবেগ আপ্লুত হয়ে পরেন।
মরহুম মিয়াজ উদ্দিন খান এর বড় ছেলে ইকবাল মনি এই অনুষ্ঠানে উপস্থিত থেকে সকলের বক্তব্য এবং আলোচনা মনোজোগ সহকারে উপলব্ধি করেন। উপস্থিত বক্তাদের চাহিদা এবং মরহুম কমান্ডার মিয়াজ উদ্দিন খানের আদর্শের উত্তারসুরী হিসাবে মাদারীপুরবাসির পাশে থাকার প্রতিশ্রুতি দেন। জনাব ইকবাল মনি বলেন তিনি পনেরো বছর লন্ডনে পরিবার সহ বসবাস করলেও এখন প্রবাস ছেরে দেশের জন্য মাদারীপুরের জনগন এর পাশে থেকে কাজ করতে চান। তার বাবার আদর্শ নিয়ে অসম্পুর্ন কাজ বাস্তোবায়ন করার অংগিকার ব্যক্ত করেন এবং সংখিপ্ত বক্তব্যে সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে