ডাসারে বিদ্যুৎ সংযোগ দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘাত,নারী সহ আহত-১৫

0
98

ডাসারে পল্লীবিদ্যুতের সংযোগ স্থাপনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘাতের ঘটনা ঘটে, এতে উভয় পক্ষের নারী সহ ১৫ জন আহত হয়। ঘটনাটি ঘটেছে আজ(বৃহস্পতিবার) থানার পশ্চিম মাইজপাড়া গ্রামে।

জানা যায় কাজীবাকাই এলাকার পশ্চিম মাইজপাড়া গ্রামের কালাম কবিরাজের ছেলে রাসেল কবিরাজের বসতঘরে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য থনা পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন আসলে। এতে বাঁধা প্রদান করেন একই বাড়ির আজিত মাতুব্বর। নিজ বসত ঘরের ওপর দিয়ে পল্লী বিদ্যুতের বৈদ্যুতিক তার নিতে বাঁধা দেয়ায়  এতে উভয় পক্ষে সংঘাতে জরিয়ে পরলে উভয় পক্ষের নারী সহ আহত হন অন্তত -১৫ জন। আহতরা হলেন আজিত মাতুব্বর(৬০), স্ত্রী রাজিয়া বেগম(৫৫), মেয়ে লিলি আক্তার(২২), মেয়ে ইতি আক্তার(১৮) ও ছেলে মিঠুন(১৯) রাফিজা বেগম-(৫০), নাসরিন-(২০), আকলিমা-(২৫), রিফাত-(১৮), হারুন, শহিদ সরদার । আহতদের মধ্যে রাজিয়া বেগম(৫৫) ও তার মেয়ে লিলি আক্তার(২২)’র অবস্থা আশঙ্কাজনক।আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  এই দুই গ্রুপের সাথে দীর্ঘদিন ধরে দ্বন্দ্বচলে আসছিল। এরই প্রেক্ষিতে আজ আজিত মাতুব্বরের বাড়ির বসত ঘরের ওপর দিয়ে বৈদ্যুতিক তারের সংযোগ স্থাপন করতে গেলে এতে সে বাঁধা দিলে সংঘাতের সৃষ্টি হয়।

ভূক্তভোগী আজিত মাতুব্বর বলেন, আমার জায়গার উপর দিয়ে তাদের মিটার লাগাতে দিবনা। কারন তাদের সাথে আমার জমি-জমা নিয়ে বিরোধ আছে।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে