বুধবার দিনটি যেমন কাটবে আপনার

0
7

 

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, ২৫ আগস্ট ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শনি। ২৬ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৮, ১৭, ২৬। আপনার শুভ বর্ণ: সবুজ ও নীল। শুভ গ্রহ ও বার: শনি ও বুধ। শুভ রত্ন: নীলা ও পান্না। আজকের শুভ রং: নীলা ও সবুজ বর্ণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল ১০:০০ থেকে ১১:৩৮, দুপর ২:০৫ থেকে ৫:২১, রাত ৬:৫৭ থেকে ৯:১৮ পর্যন্ত। আজকের দিনের বর্জিত খাদ্য: আজ বিকাল ৩:০০ এর মধ্যে নারকেল পরে লাউ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। ৮মী বিকাল ৩:০০ পর্যন্ত পরে ৯মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। মানসিক ও শারীরিক দূর্বলতা ভোগাবে। আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। কারো সংক্রামন মুক্তির সংবাদ আপনাকে আনন্দ দেবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্য পাওয়ার যোগ। ব্যাংক থেকে টাকা তোলার ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করে নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। সাংসারিক ক্ষেত্রে ভুল বুঝাবুঝি কমে আসতে শুরু করবে। ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ীরা কিছু বাড়তি আয়ের সুযোগ পাবেন। অংশিদারী ব্যবসায় লাভের আশা করা যায়। বিবাহের কথাবার্তায় প্রায় বন্ধ হয়ে থাকা আলাপ আলোচনায় অগ্রগতি হবে। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রশাসনিক কর্মকর্তারা কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীর মন রক্ষা করা কঠিন। অনৈতিক সম্পর্কের জটিলতা কেটে যাবে। কর্মস্থলে মানসিক অস্থিরতা আপনাকে ভোগাবে। এলার্জি সংক্রান্ত পীড়ায় আক্রান্ত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে আশাতিত সাফল্য লাভ। সম্পর্কর মধ্যকার ভুল বুঝাবুঝি ও জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। সন্তানের পড়াশোনা ও বিবাহ শাদীর দুঃশ্চিন্তা দেখা দিতে পারে। শিল্পী ও কলাকুশলীরা সম্মান জনক পারিশ্রমীক লাভে বঞ্চিত হতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজে ব্যস্ততার। গৃহ সংস্কারের কাজে কিছু অর্থ ব্যয় হবে। আত্মীয়র কাছ থেকে সাহায্য পাওয়ার সম্ভাবনা। যানবাহন ক্রয়ে মানসিক অতৃপ্ততা দেখা দেবে। মায়ের তরফ থেকে কোনো উপহার সামগ্রী পেতে পারেন। পারিবারিক প্রত্যাশা পূরণে বাধা। নিজের একটা গৃহ লাভের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সাফল্যের। ব্যবসায়ীক কাজকর্মে ছোট ভাই বোনের সাহায্য পেতে পারেন। অনলাইনে পণ্য ক্রয় ও বিক্রয় উভয় ক্ষেত্রেই লাভ আশা করা যায়। বেকারদের আয় রোজগারের সুযোগ আসবে। জমি সংক্রান্ত বিষয়ে প্রতিবেশীর সাহায্য পাওয়া যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সিজেনাল খাদ্য দ্রব্য ও ফলমূল ব্যবসায়ীরা কিছু বাড়তি আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায়ের চেষ্টায় অগ্রগতি আশা করা যায়। শ্যালক শ্যালিকার কাছ থেকে অর্থিক সাহায্য লাভের সম্ভাবনা। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। বকেয়া বেতন পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। অসুস্থদের শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি হবে। জীবন সাথীর সাহায্য ও সহযোগীতা আশা করতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজ কর্ম আপনার মানসিক প্রশান্তিকে বৃদ্ধি করতে পারে। শিল্পী কলাকুশলী ও সৃজনশীল পেশাজীবীদের আশানুরুপ আয় রোজগারের যোগ। বেকারত্বের জ্বালা থেকে মুক্ত হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র। আয়ের তুলনায় ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কর্মসংক্রান্ত ঝামেলা থেকে মুক্ত হতে পারবেন। ব্যবসায়ীদের ভিসা সংক্রান্ত জটিলতা দেখা দেবে। সকল প্রকার যানবাহনে স্বাস্থ্য বিধি মেনে চড়তে হবে। পরিবহন ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ আয় রোজগার করার যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভবনাময়। ব্যবসায়ীক কিছু বকেয়া বিল আদায়ের চেষ্টায় সফল হবেন। বড় ভাই বোনের সাথে সু সম্পর্ক ধরে রাখা কঠিন হতে পারে। সাংসারিক বিষয়ে বড় ভাই বোনের সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা । আমদানী রপ্তাণী ব্যবসা বাণিজ্যে চলতে থাকা বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে মতানৈক্যে জড়িয়ে পড়ার আশঙ্কা। সরকারী চাকরিতে পদোন্নতির তদবিরে বাধা দেখা দেবে। রাজনৈতিক নেতাকর্মীদের নুতন পদ পদবী লাভে ইমেজ সঙ্কট দেখা দেবে । প্রভাবশালী কোনো আমলা বা নেতার সাহায্যে চাকরি বাঁচানো সম্ভব হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি আধ্যাত্মীক কাজে অগ্রগতির। ব্যবসায়ীক কাজের সুবাদে দূরের যাত্রার যোগ প্রবল। আমদানী রপ্তানী কাজের সাথে জড়িতরা ঝামেলাপূর্ণ কাজে আজ সফল হতে পারেন। ভাগ্য সহায় হবে। কোনো বিপরীত লিঙ্গের সাহায্য পেতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে পিতৃস্থাণীয় ব্যাক্তির সাহায্য লাভ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে