উজিরপুরে সাংবাদিককে জীবন নাশের হুমকির ঘটনায় থানায় জিডি

0
7

নিজস্ব প্রতিবেদক, জাতীয় দনৈকি আমাদরে নতুন সময় ও স্থানীয় দনৈকি ভোররে অঙ্গকিার পত্রকিার উজরিপুর প্রতিনিধি নাজমুল হককে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা মুঠোফোনে প্রান নাশের হুমকি দিয়েছে। এ ঘটনায় সাংবাদিক নাজমুল জীবনরে নরিাপত্তা চয়েে মঙ্গলবার রাতে উজিরপুর মডেল থানায় একটি সাধারন ডায়রী (জিডি) করেছে।
সাংবাদিক নাজমুল হক বলেন, গত সোমবার দুপুর ১২টা ৪১ মিনিটের সময় একটি মুঠোফোন থেকে আমার নম্বরে কল দিয়ে অজ্ঞাতনামা ব্যক্তি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি প্রতিবাদ করে হুমকিদাতার পরিচয় জানতে চাইলে সে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগছি।
উজিরপুর মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মাহবুবুর রহমান বলেন, সাংবাদিককে জীবন নাশের হুমকির ঘটনায় মঙ্গলবার রাতে থানায় একটি সাধারন ডায়রী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে গতকাল বুধবার উজিরপুরে প্রেসক্লাব কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উজরিপুর প্রসেক্লাবরে সভাপতি আঃ রহমি সরদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক রফকিুল ইসলাম, সাবকে সভাপতি হমোয়তে উদ্দনি, মহসনি মঞিা লটিন, সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম, মোঃ নাসরি উদ্দনি বালি যুগ্ম সম্পাদক নাসরি শরীফ, সাংস্কৃতকি সম্পাদক এমদাদুল কাশমে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে