মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়ন দাখিল

0
2

মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়ন দাখিল

  • Update Time :
    Wednesday, September 23, 2020
  • 3 Time View


মাদারীপুর প্রতিনিধি,
মাদারীপুর জেলা পরিষদ উপনির্বাচনে একজন ও শিবচর উপজেলা পরিষদ উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন দুইজন প্রার্থী। বুধবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এই মনোনয়নপত্র দাখিল করা হয়। বুধবার ছিল (২৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ ও শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
মাদারীপুর জেলা নির্বাচন কর্মকতা ও রির্টানিং কর্মকর্তা মো. মনিরুজ্জামানের কাছে জেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী মনোনয়নপত্র জমা দেন। এর কিছুক্ষন আগে শিবচর উপজেলা পরিষদ উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মনোনয়নপত্র জমা দেন নাদিরা আক্তার। নাদিরা আক্তার তিনি জেলা বিএনপি ও শিবচর উপজেলা বিএনপির সদস্য পদে রয়েছেন। এদিকে সকালে শিবচর উপজেলা নির্বাচন কর্মকর্তা হারুন অর রশীদের কাছে উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল লতিফ মোল্লা মনোনয়নপত্র জমা দেন। আব্দুল লতিফ মোল্লা তিনি শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
গত ২৩ জুলাই জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খানের মৃত্যুতে জেলা পরিষদের চেয়ারম্যান পদ ও গত ১০ জুন শিবচর উপজেলা চেয়ারম্যান সামচুদ্দিন খানের মৃত্যুতে শিবচর উপজেলা পরিষদের চেয়াম্যান পদ শূণ্য হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে