বরিশালে বি আই এম কেন্দ্র স্থাপনে মতবিনিময় সভা

0
3

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশাল বিভাগীয় সদরে বাংলাদেশ ইনিস্টিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম) কেন্দ্র স্থাপনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল সার্কিট হাউজের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার সকালে বিআইএম কর্তৃপক্ষের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

বিআইএম’র সিনিয়র ম্যানেজমেন্ট কাউন্সিলর এম আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌহিদুজ্জামান পাভেল।

এছাড়া জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন। সভায় বরিশালে একটি বিআইএম কেন্দ্র স্থাপনের লক্ষ্যে তাৎপর্যপূর্ন আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস জানান, ঢাকা, চট্টগ্রাম ও খুলনায় বিআইএম কেন্দ্র রয়েছে। পেশাজীবীদের দক্ষতা উন্নয়নে সম্প্রতি প্রধানমন্ত্রী দেশের সব বিভাগীয় শহরে একটি করে বিআইএম কেন্দ্র স্থাপনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা দিয়েছেন। এর প্রেক্ষিতে বিভাগীয় সদর বরিশালে বিআইএম কেন্দ্র স্থাপনের লক্ষ্যে মতবিনিময় সভায় গুরুত্বপূর্ন আলোচনা হয়েছে। অচিরেই বরিশালে বিআইএম কেন্দ্র স্থাপনের কার্যক্রম শুরু হবে বলে তিনি জানান। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে