আইপিএল খেলা শেষে চলতো মাদকের কারবার!

0
3

 

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২০

কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটারদের স্ত্রীদের বিরুদ্ধে মাদক গ্রহণের অভিযোগ তুললেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আইপিএলের ম্যাচ শেষ হওয়ার পর ফ্র্যাঞ্চাইজিদের পক্ষ থেকে যে পার্টি দেওয়া হত, সেখানেই মাদকের কারবার চলত! ওয়াশরুমের মধ্যে ক্রিকেটারদের স্ত্রীদের মাদক নিতে দেখেছেন বলে জানিয়েছেন শার্লিন।

অভিনেত্রীর অভিযোগ, একবার আমি কলকাতায় গিয়ে কেকেআর’র একটি ম্যাচ দেখেছিলাম। ম্যাচের শেষে পার্টিতে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানে সব বিখ্যাত ক্রিকেটার ও তাদের স্ত্রীরা ছিলেন। আমি অনেক মজা করেছিলাম। কিন্তু ক্লান্ত হয়ে যাওয়ায় আমি ওয়াশরুমে যাই আর সেখানেই অবাক হয়ে যাই। আমি গিয়ে দেখি নারীদের ওয়াশরুমের মধ্যে ক্রিকেটারদের স্ত্রীরা মাদক নিচ্ছেন। আমাকে দেখে ওনারা হাসেন। আমিও হেসে বেরিয়ে চলে আসি। আমি বুঝতে পারি ভুল জায়গায় চলে এসেছি। এই ধরনের পার্টি একের পর এক চলত।

শার্লিন আরও বলেছেন, আমি যদি পুরুষদের ওয়াশরুমে যেতাম তাহলে হয়তো একই দৃশ্য আমি দেখতে পেতাম।

কোনও নির্দিষ্ট ক্রিকেটার বা তার স্ত্রীর নাম না বললেও শার্লিন জানিয়েছেন, তাকে জিজ্ঞাসা করা হলে তিনি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে এই কাজে সাহায্য করতে রাজি। এই বিষয়ে অবশ্য এনসিবি’র পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

আইপিএল শুরু হওয়ার পর থেকেই এই পার্টির উন্মাদনা রয়েছে। প্রতিটি ম্যাচের শেষে এই পার্টির চল ছিল। সেখানে ক্রিকেটারদের সঙ্গে বিনোদন জগতের সেলিব্রিটিদেরও দেখা যেত। উদ্দাম নাচগান চলত। তবে প্রথম কিছু মৌসুমের পর থেকে এই পার্টির বিষয়ে রাশ টানে বিসিসিআই। গত কয়েক মৌসুম ধরে অনেক ফ্র্যাঞ্চাইজিই ম্যাচের পর পার্টি বন্ধ করে দেয়। তার মধ্যে কলকাতা নাইট রাইডার্সও রয়েছে।

চলতি মৌসুমে করোনা সংক্রমণের জন্য আবু ধাবিতে হচ্ছে আইপিএল। সেখানে ক্রিকেটার থেকে শুরু করে সবাইকে বায়ো বাবলের মধ্যে থাকতে হচ্ছে। তাই ম্যাচের পর কোনও পার্টির প্রশ্নই নেই। তবে এর মধ্যেই মাদক যোগ নিয়ে শার্লিন চোপড়ার মন্তব্যে আলোড়ন শুরু হয়েছে ক্রিকেট জগতেও। সূত্র: দ্য ওয়াল

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে