মৃত্যুর একদিন আগে সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া!

0
3

 

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ, ৩ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে আলোচনা কম হয়নি। এরপর মৃত্যু রহস্য উদঘাটনের দায়িত্ব পেয়েছে ভারতের কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই)। সম্প্রতি সিবিআইয়ের কাছে এক প্রত্যক্ষদর্শী দাবি করেছেন, তিনি সুশান্ত সিং রাজপুতকে তাঁর সবশেষ প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে দেখেছেন ১৩ জুন রাতে, যা রিয়া চক্রবর্তীর এত দিনের দাবি করে আসা বক্তব্যের পুরো বিপরীত।

ভারতীয় গণমাধ্যম রিপাবলিক টিভির বরাতে বলিউড বাবলের খবর, এত দিন রিয়া চক্রবর্তী দাবি করে আসছিলেন, সম্পর্কের অবনতি হওয়ায় ৮ জুন সুশান্তের বাসা ছাড়েন তিনি। এরপর থেকে আর সুশান্তের সঙ্গে যোগাযোগ হয়নি তাঁর।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সিবিআই সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে আইপিসি ৩০২ ধারার অধীনে একটি মামলা করার কথা ভাবছে। আর রিয়া যদি দোষী প্রমাণিত হন, তবে তাঁর যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। যদিও এ বিষয়টি এখনো নিশ্চিত নয়।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি লিখেছেন, ‘এটি সব অর্থে সত্যিকারের ব্রেকিং নিউজ, এটি গেম চেঞ্জার! একজন সাক্ষী, যিনি নিশ্চিত করেছেন ভাই ১৩ জুন রাতে রিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছে। ১৩ তারিখ রাতে ঠিক কী ষড়যন্ত্র করা হয়েছিল, পরের দিন সকালে ভাইকে মৃত অবস্থায় পাওয়া গেল?’

১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তবে কী কারণে সুশান্ত আত্মহত্যা করেছেন, সেই রহস্য এখনো কাটেনি।

গত ২৫ জুলাই সুশান্তের বাবা কে কে সিং অভিনেত্রী ও প্রয়াতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা এবং বিষণ্ণতার জন্য তাঁকে দায়ী করে এফআইআর দায়ের করেন। দীর্ঘ আলোচনার পর মাদক মামলায় গেল ৮ সেপ্টেম্বর গ্রেপ্তার হন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সবশেষ প্রেমিকা রিয়া চক্রবর্তী। বর্তমানে তিনি জেলে রয়েছেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে