যতদিন দেহে প্রাণ আছে আমি মানুষের সেবা করে যাবো: হুইপ আতিক

0
3

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

মহান জাতীয় সংসদের হুইপ ও শেরপুর- ১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি বলেছেন, যতদিন দেহে প্রাণ আছে ততদিন আমি মানুষের সেবা করে যাবো। মানুষের সেবা করার মাঝেই আমি বেঁচে থাকতে চাই। তিনি রবিবার (২৫ অক্টোবর) দুপুরে শেরপুরের জিকে পাইলট উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদানকালে এসব কথা বলেন।

হুইপ আতিক সম্প্রতি মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এসময় তার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল করেন জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। পরে তিনি মহান আল্লাহর অশেষ মেহেরবানীতে ও যথাযথ চিকিৎসা গ্রহন করে করোনামুক্ত হন। তার করোনা ভাইরাস মুক্ত হওয়ায় রবিবার শেরপুরের ৪টি ইউনিয়ন কামারিয়া, রৌহা, বেতমারি-ঘুঘুরাকান্দি ও ভাতশালা ইউনিয়নের নেতৃবৃন্দদের শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠানের অয়োজন করে।

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মাজদুল হক মিনু, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ভুট্টু, সহ-প্রচার সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, সদস্য এমএ হাশেম, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, কামারিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বারী চাঁন, রৌহা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মিজু, বেতমারী-ঘুঘুরাকান্দি ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মজু ও ভাতশালা ইউপি চেয়ারম্যান নাজমুন নাহার এবং ৪টি ইউনিয়নের মেম্বারগন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমআর/এনই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে