রাজৈর পৌরসভা নির্বাচনে জয়ী হতে চান শামীম নেওয়াজ মুন্সী

0
5

নিজস্ব সংবাদদাতাঃ

আসন্ন রাজৈর পৌরসভা নির্বাচনে মেয়র পদে পুনরায় বিজয়ী হতে চান বর্তমান মেয়র আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শামীম নেওয়াজ মুন্সী। বর্তমানে তিনি নৌকার প্রার্থী না হলেও বিগত ২০১৫ সালে নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে বিজয়ী হন তিনি। এদিকে এবার নির্বাচনে নৌকার প্রতীক পেয়েছেন রাজৈর উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক নাজমা রশীদ। গত (১৩ নভেম্বর) শুক্রবার রাতে আওয়ামীলীগ কার্যালয় থেকে তার নাম ঘোষণা দেয়া হয়।

তবে শামীম নেওয়াজ নৌকা না পেলেও থেমে নেই তিনি। ক্ষমতাসীন দল আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী’র বিপক্ষে বিজয়ের লক্ষে মাঠ পর্যায়ে প্রতিনয়ত কাজ করে যাচ্ছেন তিনি। বিভিন্ন এলাকার ওয়ার্ডে ওয়ার্ডে মিটিং সমাবেশসহ বাড়িতে বাড়িতে গিয়ে দোয়া চাচ্ছেন তিনি।

এক পথসভায় শামীম নেওয়াজ মুন্সী বলেন, আমি মেয়র হওয়া পর থেকেই পৌরবাসীর সুখে-দুঃখে সব সময় তাদের পাশে থেকে সবসময় তাদের সেবায় নিয়জিত ছিলাম।এছাড়া আমি সর্বদা রাজৈর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা করার লক্ষে কাজ করেছি। আমি আগামীতে নির্বাচিত হলে এই ধারা অব্যাহত থাকবে।তিনি বলেন, আমার বিশ্বাস আমার কাজের ফলস্বরূপ রাজৈরের জনগন পুনরায় আবার আমাকেই নির্বাচিত করবেন। সেই আত্মবিশ্বাস নিয়েই আমি মাঠ পর্যায়ে আমার নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে,আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে ৬ জন এবং বিএনপি থেকে একজন মোট ৭জন মনোনয়ন দাখিল করেছিলেন। এদের মধ্যে দুইজনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। ফলে মেয়র পদে থাকছেন ৫ জন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৯ এবং পুরুষ কাউসিলর পদে ৩৪ জন মনোনয়ন জমা দেন। যাচাই বাছাই শেষে সংরক্ষিত মহিলা একজন এবং পুরুষ কাউন্সিলর ৯ জন সহ মোট ১০ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়। ফলে সংরক্ষিত মহিলা আসনে ৮ জন এবং পুরুষ কাউন্সিলর পদে থাকছেন ২৬ জন প্রার্থী। গত মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে এই মনোনয়ন বাতিল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার মোঃ মনিরুজ্জামান। আগামী ২৩ নভেম্বর প্রত্যাহার এবং ১০ ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে