গ্লাসভর্তি বলে বাসে তোলা ড্রামে বোরকা পড়া নারীর লাশ

0
4

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, ২২ নভেম্বর ২০২০

কাচের গ্লাসভর্তি বলে একটি ড্রা‌ম বাসে তোলা হলো। পরে ওই ড্রামের ভেতর থেকে বোরকা প‌ড়া এক নারীর মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। বরিশাল মাদারীপুর সীমা‌ন্তের ভুরঘাটা বাসস্ট্যান্ড থে‌কে শুক্রবার (২০ নভেম্বর) রাতে মরদেহটি উদ্ধার করা হয়।

‌গৌরনদী ম‌ডেল থানার ওসি আফজাল হো‌সেন জানান, বরিশালের নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ৪০/৪৫ জন যাত্রী নিয়ে আরসি পরিবহনের একটিবাস শুক্রবার সন্ধ্যায় গৌরনদীর ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশে ছেড়ে যায়। পথে গড়িয়ারপাড় বাসস্ট্যান্ড থেকে এক যাত্রী ক্যামিকেলের একটি বড় ড্রামে গ্লাসভর্তির কথা বলে হেলপার দিয়ে ওই বাসে ভেতর ওঠায়।

ওই সময় সেই ব্যক্তি বা‌সের হেলপার‌কে ব‌লেন, তার লোকজন ভুরঘাটা থে‌কে ড্রাম‌টি না‌মি‌য়ে নে‌বে। কিন্তু বাস‌টি ভুরঘাটা পৌঁছা‌নোর অনেক সময় পার হ‌য়ে গে‌লেও কেউ ড্রাম নি‌তে আসেন‌নি।

এক পর্যা‌য়ে বা‌সের সব যাত্রী নে‌মে গে‌লে বা‌সের হেলপার উপায় না পে‌য়ে নি‌জেই ড্রাম‌টি বাস থে‌কে নি‌চে নামায়। প‌রে স্থানীয়‌দের সহায়তায় ড্রাম‌টি খু‌লে এক নারীর মরদেহ দেখ‌তে পায়।

ব‌রিশাল জেলার অতিরিক্ত এসপি মো. নাইমুল হক জা‌নান, নিহত ওই নারী বোরকা প‌রি‌হিত ছিলেন। তার বয়স আনুমা‌নিক ৩০ বছর। শ‌নিবার ময়নাতদ‌ন্তের জন্য মরদেহ শেবা‌চিম হাসপাতা‌লের ম‌র্গে পাঠানো হবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌চ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন।

কেএ/ডিএ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে