সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

0
1

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

অনির্বাণ-মধুরিমাকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে টলিউড সুপারস্টার অঙ্কুশও ফাঁস করলেন নিজের কথা। নবদম্পতির ছবি পোস্ট করে টুইটারে তিনি লিখলেন, ‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমিও ঠিক করলাম বিয়েটা সেরে ফেলি। শিগগিরই যাচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।’

টলিউডপাড়ার হিট জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। বন্ধুত্ব এবং প্রেম নিয়ে ১০ বছর পার করে ফেলেছেন তারা। পরিবার থেকে ভক্ত মহল, তাদের প্রেমের কাহিনী গোপন নেই কারও কাছেই। তবে কি নতুন বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি? অঙ্কুশের টুইট কিন্তু সে দিকেই ইশারা করছে।

আয়োজন সম্পর্কে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। দুই পরিবারের সঙ্গে কথাবার্তার পরই সেসব পরিকল্পনা হবে বলেই শোনা গিয়েছে। চলতি বছর মোটেও ভাল যাচ্ছে না কারও। অতিমারীর দাপটে যেন বদলে গিয়েছে চেনা পৃথিবী। আগামী বছরে চোখ জুড়নো যুগলের বিয়ের ফুল ফুটতে চলার গুঞ্জনে খুশি প্রায় সকলেই।

এদিকে, রিয়েল লাইফ পার্টনারশিপের অনেক বছর কেটে গেলেও এখনো একসঙ্গে কাজ করেননি অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেই অপেক্ষা অবশেষে শেষ হয়েছে। প্রথম বার তাদের একসঙ্গে দেখা যাবে রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবিতে। বড়দিনে মুক্তি পেতে চলেছে সেই ছবির ট্রেলার।

কেএ/ডিএ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে