ডাসারে রাতের আঁধারে ঘর তুলে কৃষকের জমি দখল

0
3

মাদারীপুরের ডাসারে গভীর রাতে মোঃ আব্দুর রহমআলী বেপারী-(৬০) নামের এক অসহায় কৃষকের ক্রয়কৃত জমিতে ঘর তুলে জমি দখল করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ দখলের ঘটনায় এলাকাবাসীর মাঝে চড়ম ক্ষোভ বিরাজ করছে। উপায়অন্ত নাপেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। আজ শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ভূক্তভোগী পরিবার।
থানার কাজীবাকাই এলাকার পশ্চিম মাইজপাড়া গ্রামের অসহায় কৃষক রহমআলী দীর্ঘদিন পূর্বে একই এলাকার সত্তার মৃধার কাছ থেকে ৫১নং পশ্চিম মাইজপাড়া মৌজার ৩৪নং খতিয়ানে ২৯২১নং দাগের ২৭ শতাংশ জমি থেকে ১৮ শতাংশ জমি ক্রয় করেন। ক্রয় করার পর থেকে সে জমি অসহায় কৃষক রহমআলী ভোগ দখল করে আসছেন। কিন্তু গত বৃহস্পতিবার রাতে একই এলাকার প্রভাবশালী ফারুক মৃধা, মালেক মৃধা, খালেক মৃধা, সজিব মৃধা ও সাগর মৃধা মিলে সেই জমিতে একটি একচালা টিনের ঘর তুলে জমি দখলে নেয়। এ দখলের ঘটনায় এলাকাবাসীর মাঝে চড়ম ক্বিষোভরাজ করছে। পরে উপায়অন্ত না পেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। এদিকে জমি দখল করে নেয়ায় ভূক্তভোগী পরিবার চড়ম আতংকে দিন কাটাচ্ছেন।
মোঃ আব্দুর রহম আলী বেপারী অভিযোগ করে বলেন, আমার ক্রয়কৃত জমি দখল করে ঘর উত্তোলন করেছেন এলাকার প্রভাবশালী ফারুক মৃধা, মালেক মৃধা, খালেক মৃধা, সজিব মৃধা ও সাগর মৃধা। তাই আমি তাদের নামে থানায় অভিযোগ দায়ের করেছি।
অভিযুক্ত ফারুক মৃধা বলেন, আমাদের জমিতে আমরা ঘর তুলেছি।
এ ব্যাপারে ডাসার থানা ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ বিষয় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবন্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে