ফরিদপুর পৌরসভা নির্বাচন: সাংবাদিক পিয়ালের পক্ষে গণজোয়ার

0
8

 

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, ৮ ডিসেম্বর ২০২০

আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচনে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাংবাদিক, সমাজসেবক ও ওয়ার্ডবাসীর দীর্ঘদিনের সুখে-দুঃখে পাঁশে থাকার মানুষ সাংবাদিক মাহবুব হোসেন পিয়ালের টেবিল ল্যাম্প প্রতীকের পক্ষে ব্যাপক গণজোয়ারের সৃষ্টি হয়েছে বলে ওয়ার্ডবাসীরা জানিয়েছেন।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) প্রচারণার শেষ দিনে তিনি জেলা শহরের কমলাপুর তেতুলতলা,কমলাপুর বটতলা, কমলাপুর চাদমারী এলাকা, বায়তুলআমান রেল লাইন বাজার ও আশপাঁশের এলাকা, কমলাপুর লালের মোড় এলাকা, কমলাপুর মৃধা বাড়ি এলাকা,কমলাপুর হামিদ মিয়া ও ওহাব মিয়া বাড়ি এলাকা, কমলাপুর রেশাদ হাউজিং এলাকা, কি পাইলাম মোড় এলাকা, কমলাপুর জাহাঙ্গীর মোল্লা সড়ক এলাকা, কমলাপুর বিশ্বাস বাড়ি সড়ক এলাকা,হালিমা গার্লস স্কুল এর আশপাঁশের এলাকাসহ ওয়ার্ডের প্রতিটি এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন।

সরেজমিনে ২২ নং ওয়ার্ডে গিয়ে দেখা যায়, বিগত বেশ কয়েক বছর যাবত এলাকা ও তার আশেপাঁশে হাজারো অসহায় মানুষের সুখে-দুঃখে পাঁশে থাকার জন্য সাংবাদিক পিয়ালকে কাউন্সিলর হিসেবে বিজয়ী দেখতে চান ওয়ার্ডবাসী।

ওয়ার্ডের বেশির ভাগ ভোটারের সাথে কথা বলে জানা গেছে, এবার সাংবাদিক পিয়ালের পক্ষে ব্যাপক গণ জোয়ারের সৃষ্টি হয়েছে। আর এই জন্য তারা সাংবাদিক পিয়ালের মতো একজন ভালো মানুষের নির্বাচিত হওয়া উচিত বলে মনে করেন ভোটাররা।

২২ নং ওয়ার্ডের ভোটার নাছির আলম জানান, সাংবাদিক পিয়াল দীর্ঘদিন ধরে মানুষের কল্যাণে ব্যাপক কাজ করে যাচ্ছেন। তার মতো লোক নিবাচিত হলে ওয়ার্ডবাসী সুখে দুঃখে কথা বলার মতো জায়গা সৃষ্টি হবে।আমরা তার বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। প্রবীণব্যাক্তি মতিয়ার রহমান জানান, সেই ছোট বেলা থেকেই পিয়াল মানুষের বিপদ আপদে পাঁশে থেকেছে। দেখেছি রাতদিন নেই যখনই মানুষ ডেকেছে তখনই ছুটে গিয়েছে। এলাকায় ভালো ছেলে হিসেবে তাঁর সুনাম রয়েছে। আমি তার বিজয় কামনা করি।

অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা তহুরা বেগম জানান, সাংবাদিক পিয়ালের মধ্যে মানুষের জন্য কাজ করার ব্যাপক মনোভাব রয়েছে। সে নিবাচিত হলে ওয়ার্ডবাসিদের জন্য অনেক কল্যাণকর কাজ করতে পারবে।

এছাড়া এলাকার দিনমুজুর, অটো চালক, রিক্সাচালক, দোকানদার, ব্যাবসায়ী, চাকুরীজিবী, শিক্ষক, ডাক্তার, আইনজিবীদের সাথে কথা বলে জানা গেছে, ইতোমধ্যে সাংবাদিক পিয়ালের টেবিল ল্যাম্প মাকা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আশা করা য়ায় ২২ নং ওয়ার্ডবাসি তার পক্ষে রায় দেবেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে