মাদারীপুরে দেশরূপান্তর পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
6

মাদারীপুরে দৈনিক দেশরূপান্তর পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। রোববার (২০ডিসেম্ব) দুপুরে মাদারীপুর জেলা প্রেসক্লাবের (অস্থায়ী কার্যালয়) হল রুমে স্বল্প পরিসরে আলোচনা শেষে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় মৈত্রী মিডিয়া সেন্টারের যুগ্ম সম্পাদক ও দৈনিক দেশরূপান্তর পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগের সভাপতিত্বে এবং জয়যাত্রা টিভির জেলা প্রতিনিধি মো. সাইফুল ইসলামের সঞ্চালনা উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে মাদারীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মো. শাহজাহান খান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বাসস এর জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গির কবির, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ইয়াকুব খান শিশির, প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের মাদারীপুর প্রতিনিধি মনির হোসেন বিলাশ , মৈত্রী মিডিয়ার সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. আরাফাত হোসেন, যায়যায়দিন পত্রিকা স্টাফ রিপোর্টার মো. মুনজুর হোসেন, চ্যানেল আই টেলিভিশনের মাদারীপুর প্রতিনিধি মো. রাহাত হোসাইন, সময় টিভির স্টাফ রিপোর্টার সঞ্চয় কর্মকার অভিজিৎ, মাই টির্ভির জেলা প্রতিনিধি মো. মাসুদুর রহমান সরদার, গনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ইমদাদুল হক মিলন, প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল আল মামুন, নবচেতনা পত্রিকার জেলা প্রতিনিধি মো. আরিফুর, মানবজমিন পত্রিকার প্রতিনিধি মহিবুল আহসান লিমন, দৈনিক নতুন সময় পত্রিকার মাদারীপুর প্রতিনিধি সাবরিন জেরিন, সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি এস এম আজাহার হোসেন সহ জেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা বলেন, দায়িত্বশীলদের পত্রিকা দেশরূপান্তর দেশের দায়িত্ব নিয়ে সংবাদ পরিবেশনা করে আসছে বলেই পাঠকের মাঝে গ্রহণযোগ্যতা পেয়েছে। এছাড়াও দেশরূপান্তর পত্রিকায় মাদারীপুরের সংবাদগুলো গুরুত্ব দেয়ার সাথে সাথে দেশের সকল জেলার সংবাদকে অগ্রধিকার দেয়ার জন্য দেশরূপান্তর পত্রিকার সম্পাদক ও প্রকাশকসহ মাদারীপুর প্রতিনিধিকে ধন্যবাদ শুভ কামনা জানান।

আলোচনা এবং কেক কাটা শেষে উপস্থিত সকল সাংবাদিকদের নিয়ে একটি র‌্যালী বের করা হয়।

এই বিভাগের আরও খবর….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে