করোনাকালীন সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে: মতিয়া

0
2

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের আক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর গুরুত্বারোপ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী।

তিনি তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের মরিচপুরান বাজারের মুক্তমে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণকালে সকল স্তরের মানুষকে স্বাস্থ্য সচেতন করেন। এসময় তিনি বলেন, এখন সারা বিশ্বে করোনা মহামারী চলছে। করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে এবং মাস্ক পড়তে হবে। মাস্ক শুধু করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকেই রক্ষা করেনা, ধুলাবালিজনিত রোগ থেকেও আমাদের রক্ষা করে। তাছাড়া মাস্ক ব্যবহার করলে ঠাণ্ডাজনিত রোগ হওয়ার সম্ভাবনা খুবই কম থাকে বলেও তিনি মন্তব্য করেন।

মতিয়া চৌধুরী আরও বলেন, প্রধানমন্ত্রী নিজে স্বাস্থ্যবিধি মেনে চলছেন এবং মাস্ক পড়েন। তাই সবাইকে স্বাস্থ্য বিধি মেনে সচেতন থাকতে হবে।

এতে উপস্থিত ছিলেন, নালিতাবাড়ীর পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, শিক্ষা বিষয়ক সম্পাদক সারোয়ার আহমেদ স্বপন, যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম ও মরিচপুরান ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার শফিকুল ইসলাম শফিকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এদিন মতিয়া চৌধুরী নালিতাবাড়ী ও নকলা উপজেলায় গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে