গুম-খুনের বিচার হা‌সিনা দে‌খে যে‌তে পার‌বেন: ফারুক

0
1

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক বলেছেন, গুম খুন হত্যার বিচার এই বাংলার মাটিতে বিএনপি করবেই। আল্লাহ আপনাকে (হাসিনা) ১ হাজার বছর হায়াত দান করুন। আপনি তা দেখে যেতে পারবেন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে সমসাময়িক রাজনীতি নিয়ে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জয়নাল আবদিন ফারুক বলেন, সময় খুব কাছে। অহংকার করে, চিৎকার করে বলতে পারবো যারা আজ তারেক রহমানের সাথে রাজনীতি করছেন, যারা পাওয়ার পলিটিক্সের কথা বলে তারেক রহমানকে খাটো করছেন। যারা বলছেন যে পাওয়ার কান্ট্রির সাথে তারেক রহমানের কোন যোগাযোগ নাই। এসব কথা বলে, এসব এজেন্ডা গিরি করে তারেক রহমানকে খাটো করা যাবে না। সময় আসবে, ইনশাআল্লাহ তারেক রহমান ক্যাবিনেট মিনিস্টার হবেন। তবে মনে রেখেন আমাদের এই কথাগুলো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনা আর কিছুদিন পর ১৭ মার্চ আপনার পিতার জন্মদিন, ২৫ মার্চ বাংলাদেশের পঞ্চাশ বছর পূর্ণ হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, আপনি প্রধানমন্ত্রী থাকা অবস্থায় কি করে একজন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধার খেতাব নেওয়ার প্রস্তাব আসতে পারে?

বিএনপির এ নেতা বলেন, মুক্তিযোদ্ধা সংসদের একটু কি রক্তক্ষরণ হলো না? যারা এই প্রস্তাব দিল, শহীদ জিয়ার মত একজন সৎ নাগরিক, সৎ মেজর যার ক্ষমতার কোনো লোভ ছিল না। তার মুক্তিযোদ্ধার খেতাব বাতিলের সিদ্ধান্ত নিল মুক্তিযোদ্ধা সংসদ। শেখ হাসিনা আপনার বাবার জন্মদিনের কিছু দিন আগে এ সিদ্ধান্ত নিল। এ প্রশ্নটা আপনার কাছে রাখতে চাই।

তিনি বলেন, আলালের সাথে প্রেসক্লাব, পল্টনে থাকবো।আমার নেত্রী আমার যে দায়িত্ব দিয়েছে আমি তা পালন করব। হতাশ হওয়ার কিছু নাই। পৃথিবীতে কোন স্বৈরাচার বেশিদিন টিকে থাকতে পারে না। যাবে এমন যাওয়া যাবে তারপরে এই গুম খুন হত্যার বিচার এই বাংলার মাটিতে বিএনপি করবেই।আল্লাহ আপনাকে (হাসিনা) ১ হাজার বছর হায়াত দান করুন। আপনি তা দেখে যেতে পারবেন।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ূন আহমেদ তালুকদার কৃষকদ‌লের সদস‌্য লায়ন মিয়া মোঃ আ‌নোয়ার ,কে এম‌ রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে