মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডে ফলাফল নিয়ে গুজবে পুলিশ ও দুই কাউন্সিলর প্রাথীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২৫

0
2
মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের আল-জাবির হাই স্কুলের ভোটকেন্দ্রের ফলাফল নিয়ে গুজবে দুই কাউন্সিলর প্রার্থী ও পুলিশের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে ৭ পুলিশসহ আহত হয়েছে অন্তত ২৫ জন। তাদের মধ্যে বেশ কয়েকজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের আল জাবির হাই স্কুল ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার নাসির উদ্দিন ফলাফল ঘোষণা দেয়ার আগেই পাঞ্জাবি প্রতিকের কাউন্সিলর প্রার্থী ইব্রাহীম কালু ও উটপাখি মার্কার প্রার্থীর রেজাউল করিমের সমর্থকরা দুইজনেই বিজয়ী হয়েছেন বলে ভোটকেন্দ্রের সামনে আনন্দ-মিছিল বের করে। প্রিজাইডিং কর্মকর্তা বিষয়টি অস্বাভাবিক মনে করে ফলাফল ঘোষণা না দিয়ে সেখান থেকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে চলে আসতে চান। পরে ইব্রাহীম কালুর সমর্থকরা প্রিজাইডিং কর্মকর্তা ও সাথে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে প্রায় দুই ঘন্টা পরে অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিবিজির সদস্যরা তাদের উদ্ধার করেন। পরবর্তীতে দুই কাউন্সিলর প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে পুলিশ ফাঁকা বুলেট নিক্ষেপ করে। এ সময় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থক ও পুলিশের সাথে ব্যাপক সংঘর্ষ হয়। এতে সাত পুলিশসহ আহত হয় অন্তত ২৫ জন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হান্নান জানান, মূলত গুজব ছড়িয়ে পরার কারনে এই সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পুলিশের কয়েকজন আহত হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে