হেফাজতে ইসলাম বিএনপির ‘বি’ টিম হয়ে কাজ করছে- চীফ হুইপ

0
1

জাতীয় সংসদের চীফ হুইপ ও শিবচর-১ আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, আন্দোলন করেন আপনারা আর গাড়িতে আগুন দেয়ার হুকুম দেয় বিএনপি। এতেই প্রমান করে হেফাজতে ইসলাম বিএনপি’র ‘বি’ টিম হয়ে কাজ করছে।তিনি আজ (২৯ মার্চ) দুপুরে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর রেল লাইনের ক্ষতিগ্রস্থদের মাঝে ক্ষতিপূরনের চেক বিতরন অনুষ্ঠানে এ কথা বলেন।

এসময় চীফ হুইপ বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আসা নিয়ে ধর্ম নিয়ে রাজনীতি শুরু হয়েছে।কিন্তু ধর্ম ব্যবহার করে রাজনীতি বঙ্গবন্ধু বন্ধ করে দিয়েছিল সংবিধানে। এই জিয়াউর রহমান বিএনপি ও জাতীয় পার্টি ধর্ম নিয়ে রাজনীতি করার সুযোগ করে দেয়। তারা রাজাকার আলবদর যুদ্ধাপরাধীদের কোথায় বসায় নাই। প্রধানমন্ত্রী,স্পীকার,মন্ত্রী,এমপি বানিয়েছে রাজনীতি করার সুযোগ করে দিয়েছে, নাগরিকত্ব দিয়েছে,রাজনীতি করার সুযোগ করে দিয়েছে। অথচ মসজিদ মাদ্রাসায় যা করেছে বঙ্গবন্ধু আর শেখ হাসিনাই করেছে। প্রতিটি উপজেলায় কোটি কোটি টাকা ব্যয় করে মসজিদ করে দিচ্ছে। করোনাকালে শেখ হাসিনাই মসজিদ মাদ্রাসায় খাবার ও টাকা দিয়েছেন।

চীফ হুইপ আরও বলেন, ধর্ম ব্যবহার করে যারা এমপি মন্ত্রী হয়েছিল কেউ কিন্তু কওমী মাদ্রাসাগুলোকে স্বীকৃতি দেয়নি । প্রধানমন্ত্রী শেখ হাসিনাই স্বীকৃতি দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, পুলিশ সুপার মোঃ গোলাম মোস্তফা রাসেল, উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন প্রমুখ।

একইদিন চীফ হুইপ উপজেলা পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুড়্যাল,আইসিটি ল্যাব ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অটোমেশন উদ্বোধন, উপজেলা ভূমি অফিস ও জামিয়া মোহাম্মাদিয়া সামছুল উলূম মাদ্রাসা ও এতিমখানা ভবনের ভিত্তিপ্রস্তর করেন।

এই বিভাগের আরও খবর….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে