মাদারীপুরে তেলবাহী লরি-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

0
0

মাদারীপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার পান্তাপাড়া এলাকায় তেলবাহি লরির সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেল ৪টার দিকে এই দুঘর্টনা ঘটে। এতে বিক্ষুদ্ধরা ঢাকা-বরিশাল মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে প্রায় দেড় ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে।

নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মিন্টু গাজীর ছেলে আরাফাত গাজী (২২) ও বরিশালের আগৈলঝাড়া উপজেলার টরকী এলাকার আলা উদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (২৫)। এরা সর্ম্পকে খালাতো-মামাতে ভাই হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশালগামী মোটরসাইকেলের সাথে মাদারীপুরগামী সার্বিক কোম্পানীর একটি তেলের লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা আরাফাত গাজী লরির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপর আরোহী তুহিন ফকিরকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে আনলে তিনিও মারা যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরিটি আটক করে। এই ঘটনায় ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় সড়কে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, লরিটি আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। ঘটনাস্থলে ডাসার থানা পুলিশ রয়েছে। বিক্ষুদ্ধরা কিছু সময় মহাসড়ক অবরোধ করলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

এই বিভাগের আরও খবর….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে