মাদারীপুরে যৌতুকের দাবীতে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক

0
1

মাদারীপুরে যৌতুকের টাকা না দেয়ায় আঁখি আক্তার নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী আরিফ বেপারীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী আরিফকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২ এপ্রিল) বিকেলে সদর উপজেলার টুবিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার সুষ্ঠু বিচারের দাবী করেছে স্বজন ও এলাকাবাসী।

পুলিশ ও স্বজনেরা জানায়, দেড় বছর আগে মাদারীপুর সদর উপজেলার টুবিয়া গ্রামের কালাই ফকিরের মেয়ে আঁখি আক্তারের সাথে একই গ্রামের মৃত হায়দার বেপারীর ছেলে আরিফ বেপারীর বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকাসহ প্রয়োজনীয় আসবাবপত্রও দেয়া হয় আঁখির পরিবার থেকে। কিন্তু এরপরও প্রতিনিয়ত যৌতুকের জন্য আঁখির উপর মানসিক নির্যাতন শুরু করে আরিফ। পরিবার দরিদ্র হওয়ায় যৌতুকের টাকা দিতে না পারায় আঁখির উপর শুরু হয় প্রতিনিয়ত শারীরিক নির্যাতন। একপর্যায়ে গত এক সপ্তাহ ধরে নির্যাতনের পরিমান বাড়িয়ে দেয় আরিফ। বিষয়টি এলাকার মুরুব্বিদের জানালে ক্ষিপ্ত হয়ে শুক্রবার বিকেলে আঁখিকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের আড়ার উপর ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ স্বজনদের। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. আব্দুল হান্নান জানান, ঘটনাস্থান থেকে অভিযুক্ত আরিফ বেপারীকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি বলেন, পরিবারের যেহেতু অভিযোগ আছে মামলা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে