করোনার টিকা নিলেন সুপারস্টার শাকিব খান

0
0

 

মহামারি করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আজ সোমবার (৫ মার্চ) দুপুর সাড়ে ৩ টায় নিজের ভেরিফাইড ফেসবুকে এ তথ্য জানান তিনি। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে টিকা নেন তিনি। শাকিব খান লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলাম। ’

হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান শাকিব খানের টিকা নেওয়ার খবরটি নিশ্চিত করে বলেন, শাকিব খান প্রায় ৩০ মিনিট হাসপাতালে ছিলেন। টিকা নেওয়ার পর তাকে ১৫ মিনিট পর্যবেক্ষণে রাখা হয়। কোনো সমস্যা না থাকায় তিনি হাসিমুখেই ফিরে গেছেন। জুনের প্রথম সপ্তাহে তাকে টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে। শাকিব খান জানান, টিকা নেওয়ার জন্যে সোমবার সকালে পাবনা থেকে ঢাকায় এসেছেন তিনি। আরও আগেই টিকা নেওয়ার ইচ্ছা ছিল তার। কিন্তু ‘অন্তআত্মা’ সিনেমার লম্বা সময় শুটিংয়ে ঢাকার বাইরে থাকায় এতদিন টিকা নিতে পারেননি।

এর আগে সিনেমা, সংগীত ও নাটক অঙ্গনের অনেক তারকাকে টিকা নিতে দেখা গেলেও শাকিব খান বেশ সময় নিয়েই টিকা নিলেন। শাকিব খান বর্তমানে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কয়েকদিনের মধ্যে এর শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। এতে শাকিবের নায়িকা কলকাতার দর্শনা বণিক। সম্প্রতি সিনেমাটির গানের শুটিংয়ে অংশ নিতে গিয়ে নায়িকা দর্শনা বণিকের নখের আঁচড়ে আঘাত লাগে শাকিব খানের বাঁ চোখে। এতে তিনি রক্তাক্ত হন বলেও জানা যায়। এ ঘটনার পরই টিকা নিতে দেখা গেল ‘সম্রাট’খ্যাত এই অভিনেতাকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে