লকডাউন কার্যকরে কঠোর ঠাকুরগাঁওয়ের পুলিশ

0
0

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সরকার সারাদেশে সাত দিনের লক ডাউন ঘোষণা করেছে। গত(৫ এপ্রিল)সোমবার থেকে কার্যকর হচ্ছে এই লকডাউন। প্রথম দিকে অনেকটা ঢিলেঢালা ভাবেই লকডাউন পালন হলেও ধীরেধীরে কঠোর হচ্ছে ঠাকুরগাঁও পুলিশ প্রশাসন।ইতিমধ্যে জেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ প্রশাসনের তৎপরতা দেখা যাচ্ছে মাঠে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সাথে স্বয়ং জেলা প্রশাসককে দেখা গেছে সাধারণ মানুষকে সচেতনতায় উদ্বুদ্ধকরণে। একেবারেই আইন না মানা ব্যাবসায়ী ও পথচারীদের গুনতে হচ্ছে জরিমানা।

তারই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও সদর থানা পুলিশ তাদের কর্মযজ্ঞ চালাচ্ছেন বেশ জোরেশোরেই। বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ছয়টা বাজার সাথে সাথেই পুলিশ প্রশাসনের একটা বিশেষ টিম গঠন করে মহড়া দিচ্ছেন শহর জুড়ে।বুধবার সন্ধ্যায় দেখা যায় পুলিশ প্রশাসনের ঠাকুরগাঁও থানার ওসি সহ একটি ২৫/৩০ জন অফিসারের বিশেষ টিম টহল দিচ্ছেন ঠাকুরগাঁও চৌরাস্তা হতে সত্যপীর ব্রীজ দিয়ে পুরাতন বাসষ্ট্যান্ড হয়ে ঠাকুরগাঁও রোড পর্যন্ত।

ঠাকুরগাঁও সদর থানার এএসআই মিজানুর বলেন,লক ডাউনের এই সময় আমাদের বাড়তি পরিশ্রম করতে হচ্ছে। শহরের আইনশৃঙ্খলার দিক লক্ষ রেখে আবার করোনার জন্য বিশেষ ডিউটি করতে হচ্ছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভিরুল ইসলাম বলেন, মানুষের আর্থসামাজিক অবস্থা বিবেচনা করে আমরা খুব সাবধানে কাজ করছি। একদিকে আমাদের লক্ষ করতে হচ্ছে মানুষের সচেতনতা অপর দিকে লক্ষ রাখতে হচ্ছে মানুষের জানমালের যেনো কোন ক্ষতি না হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে