মাদারীপুরে মাহিন্দ্র-মোটরসাইকেল সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

0
3

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা এলাকায় মাহিন্দ্র-মোটরসাইকেল সংঘর্ষে ফয়েজ উদ্দিন ফকির(৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে ইউনিয়নের আনন্দবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।নিহত ফয়েজ উদ্দিন ফকির একই এলাকার মৃতঃ রজব আলি ফকির এর ছেলে।

নিহতের পরিবার ও হাসপাতাল সুত্রে জানা গেছে, শহরের কাঠপট্টি এলাকা থেকে নিজ বাড়িতে যাওয়ার জন্য একটি হুন্ডা ভাড়া নেয় ফয়েজ উদ্দিন। মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে পাঁচখোলা ইনিয়নের আনন্দবাজার এলাকায় গেলে বিপরীতদিক থেকে আসা একটি মাহিদ্র সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনার ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ফয়েজ উদ্দিন ফকিরকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তিনি মারা যান।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে পাঁচখোলা এলাকার আনন্দবাজার এলাকায় একটি মাহিন্দ্রমোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। এতে ফয়েজ উদ্দিন ফকির নামে একজন গুরুত্বর আহত হন।আহত অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা জান।তিনি বলেন, দুর্ঘটনার পর ঘাতক মাহিন্দ্রটি পালিয়ে যায়। তবে আমরা আটকের চেষ্টা করছি।

এই বিভাগের আরও খবর….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে